ভারত-ওয়েস্ট ইন্ডিজ শেষ দু’টি টি২০ কি হবে

ভারত-ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজে শেষ দু’টি ম্যাচ আমেরিকায় হওয়া নিয়ে অনিশ্চয়তা।ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেট কর্তারা আমেরিকার ভিসার জন্য সব রকম চেষ্টা করছেন। একই সঙ্গে তাঁরা শেষ দু’ম্যাচের জন্য বিকল্প জায়গাও তৈরি রাখছেন।রোহিত শর্মা, নিকোলাস পুরানরা এখনও আমেরিকার ভিসা পাননি। তেমন হলে ম্যাচগুলি নিজেদের দেশেই আয়োজন করবেন ক্যারিবিয়ান ক্রিকেট কর্তারা।

আমেরিকায় ক্রিকেটের পরিচিতি, জনপ্রিয়তা বাড়ানোর জন্য ভারত-ওয়েস্ট ইন্ডিজ সিরিজের শেষ দুটি টি-টোয়েন্টি ম্যাচ ফ্লোরিডায় করার পরিকল্পনা করা হয়েছিল।  কিন্তু দু’দলের ক্রিকেটাররা এখনও আমেরিকার ভিসা পাননি। ক্যারিবিয়ান ক্রিকেট কর্তারা সমস্যা সমাধানের চেষ্টা করলেও হাতে সময় কম থাকায় বিকল্প জায়গা তৈরি রাখছেন।

সেন্ট কিটসেই ক্রিকেটারদের হাতে আমেরিকার ভিসা সংক্রান্ত কাগজ পৌঁছে যাওয়ার কথা ছিল। কিন্তু তা সম্ভব হচ্ছে না।ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের পক্ষে বিবৃতিতে বলা হয়েছে,  শেষ পর্যন্ত ভিসার ব্যবস্থা না হলে আমাদের দেশেই হবে শেষ দু’টি ম্যাচ। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের সভাপতি রিকি স্কেরিট বলেছেন, ‘‘আমরা ভিসার ব্যবস্থা করার চেষ্টা করছি। যত ভাবে সম্ভব তত ভাবেই চেষ্টা করা হচ্ছে।